ঢাকা : শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৪ ১০:৩৯:১১আপডেট : ২৬ এপ্রিল, ২০১৪ ১০:৪১:২২
সঞ্জয় দত্তের তিন বছরের ছেলে শাহরানের বলিউড অভিষেক
টাইমওয়াচ ডেস্ক


 


পিতা সঞ্জয় দত্ত জেলে থাকলেও পুত্রের জীবন থেমে থাকছেনা। এরইমধ্যে বলিউড চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে সঞ্জয়-মান্যতা দম্পতির তিন বছর বয়সী পুত্র শাহরান দত্তের। সব কিছু ঠিক থাকলে ‘হাসমুখ পিগাল গায়া’ নামে একটি ছবির গানে বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাকে।
রাজ কাপুর অভিনীত বিখ্যাত গান ‘কিসি কি মুসকুরাতো পার হো নিসার’ গানটি এই ছবিতে আবার ব্যবহৃত হবে। আর এ ছবিতে আরমান রালহান নামে আরেক নবাগত শিশুশিল্পীর সঙ্গে অভিনয় করবে ছোট্ট শাহরান দত্ত।
গানটির রোকিওগ্রাফার আহমেদ খান বলেন, এই গানে মুম্বাইয়ের পরিবর্তনের বিষয়টি উঠে আসবে।এই গানটির জন্য আমার একটি ছোট্ট ছেলেকে প্রয়োজন ছিল। পরে আমরা শাহরানকে ঠিক করি। আর এতে তার মা মান্যতা খুবই খুশি। কারণ যত যাই হোক ছবিটি সঞ্জয় পরিবারের প্রথম নিজস্ব প্রযোজনা।
 দত্ত পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, কিছুদিন আগে সঞ্জয় দত্ত প্যারলে মুক্ত থাকার সময়ই তিনি ছেলের চলচ্চিত্রে অভিষেকর কথা জেনেছেন। তিনি এটা জেনে খুশি হয়েছেন যে, তার ছেলে অমিতাভ বচ্চনের মতো তারকার সঙ্গে অভিনয় করবে।
 

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd