ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:১৫:৩৬আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:১৬:০৬
গাইবান্ধায় লাশ হয়ে ফিড়ল যুবক-যুবতী
তোফাযেল হোসেন জাকির, গাইবান্ধা


 


গাইবান্ধা জেলার মজুন মিয়া (৩৫) ও শিরিন আক্তার (২৭) নামের দুুই যুবক-যুবতী ঢাকাস্থ এক সড়ক দুর্ঘটনায় নিহতের পর অবশেষে লাশ হয়ে ফিড়ল গ্রামের বাড়িতে। সোমবার বিকেলে তাদের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছিছে।

নিহতের স্বজনেরা জানান, সাদুল্যাপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত জলিল মহুরীর ছেলে মজনু মিয়া   জীবিকার তাগিদে ঢাকাস্থ একটি পোষাক ফ্যাক্টরীতে চাকুরী করে আসছিলেন। রোববার রাত ৯টার দিকে ফ্যাক্টরী ছুটি শেষে পায়ে হেটে বাসায় ফিড়ছিল। এ সময় রামপুরা নামকস্থানে পৌঁছিলে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে মজনু মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

অপরদিকে উপজেলা বড় দাউদপুর গ্রামের সেকেন্দার আলীর কন্যা ও বেলাল হোসেনের স্ত্রী শিরিন আক্তার প্রায় একই ভাবে রোববার রাত ১০টার দিকে পোষাক ফ্যাক্টরী ছুটি শেষে বাসায় ফিড়ছিলেন। পথিমথ্যে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই শিরিন আক্তার মারা যায়। উল্লেখিত দুজনের লাশ সোমবার গ্রামের বাড়িতে পৌছা মাত্রই এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা সৃষ্টি হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd