ঢাকা : শুক্রবার, ২৫ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১০ মে, ২০১৮ ১৬:০৩:৪৪
বেনাপোলে ডলারসহ হুন্ডি পাচারকারী আটক
এম এ রহিম, বেনাপোল


 


স্থলবন্দর বেনাপোলের আমড়াখালী চেকপোষ্টে বরিশালগামী একটি বাসে অভিযান চালিয়ে ৩৩ লাখ ৬০ হাজার টাকা মূল্যে ৪০ হাজার ইউএস ডলারসহ এনামুল হক নামে এক জন হুন্ডী ব্যবাসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক এনামুল নড়াইল,কালিয়া উপজেলার খাসিয়াল গ্রামের আবু বক্করের ছেলে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, গোপন সূত্রে জানতে পারেন, বেনাপোল থেকে ছেড়ে যাওয়া বরিশালগামী একটি বাসে করে বিপুল পরিমাণ ইউএস ডলারের চালান পাচার হচ্ছে। এধরনের খবরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিজিবির সদস্যরা সীমান্তেরর আমড়াখালী চেকপোস্টে বরিশালগামী এমএম পরিবহন থেকে সন্দেহভাজন এনামুলকে আটক করে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় ৪০ হাজার মার্কিন ডলার।
আমড়াখালী চেকপোস্টে নায়েব সুবেদার মো. মিজানুর রহমান বলেন,ডলারসহ আটক হুন্ডী ব্যবাসায়ীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd