ঢাকা : রোববার, ২০ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১০ মে, ২০১৮ ১৬:০৩:৪৪
বেনাপোলে ডলারসহ হুন্ডি পাচারকারী আটক
এম এ রহিম, বেনাপোল


 


স্থলবন্দর বেনাপোলের আমড়াখালী চেকপোষ্টে বরিশালগামী একটি বাসে অভিযান চালিয়ে ৩৩ লাখ ৬০ হাজার টাকা মূল্যে ৪০ হাজার ইউএস ডলারসহ এনামুল হক নামে এক জন হুন্ডী ব্যবাসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক এনামুল নড়াইল,কালিয়া উপজেলার খাসিয়াল গ্রামের আবু বক্করের ছেলে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, গোপন সূত্রে জানতে পারেন, বেনাপোল থেকে ছেড়ে যাওয়া বরিশালগামী একটি বাসে করে বিপুল পরিমাণ ইউএস ডলারের চালান পাচার হচ্ছে। এধরনের খবরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিজিবির সদস্যরা সীমান্তেরর আমড়াখালী চেকপোস্টে বরিশালগামী এমএম পরিবহন থেকে সন্দেহভাজন এনামুলকে আটক করে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় ৪০ হাজার মার্কিন ডলার।
আমড়াখালী চেকপোস্টে নায়েব সুবেদার মো. মিজানুর রহমান বলেন,ডলারসহ আটক হুন্ডী ব্যবাসায়ীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd