ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০১ জুলাই, ২০১৮ ১২:০০:৩৩
তজুমদ্দিনে শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা


 


ভোলার তজুমদ্দিনে মাদক সন্ত্রাসী কর্তৃক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জামালউদ্দিন ও মোঃ নোমানের উপর হামলার প্রতিবাদে মানবন্ধন করেছে শিক্ষক সমিতি।
শনিবার সকাল ১১ টায় খাসের হাট বাজার উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি ও সহকারী শিক্ষক সমিতির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে শিক্ষক নির্যাতন কারীদের গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবী জানিয়ে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমিতির সভাপতি বিধু ভুষণ রায়, সাধারণ সম্পাদক ফরাদ হোসেন, সহকারী শিক্ষক সমিতির সভাপতি কলিমূল্যাহ মনু, সাধারণ সম্পাদক শরীফ মোঃ রফিক উল্যাহ, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন, অরুন কান্তি সেন, শম্বুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মুঈন উদ্দিন, শিক্ষক আবু নোমান প্রমুখ। মানববন্ধনে উপজেলা প্রাথমিক , মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা ও স্থানীয় লোকজন অংশ নেয়।
সূত্র জানায়, গত ২৭ মে রাতে শম্ভুপুর খাসের হাট এলাকায় মোঃ জামাল মাস্টারের ঘরে রাতের বেলায় খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নগদ টাকা, মোবাইলসহ বিভিন্ন মালামাল লুৃট করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষক জামাল উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। এর সুত্র ধরে পুলিশ চুরি হওয়া মোবাইলসহ মিরাজ নামের এক মাদক ব্যবসায়ীকে শম্ভুপুর ইয়াছিনগঞ্জ বাজার থেকে আটক করে। পুলিশ মিরাজকে আটক করে থানায় নিয়ে আসার পথে খাাসের হাট বাজারে মিরাজকে ছিনিয়ে নিতে আসামীর শশুর বাড়ির আত্মীয় স্বজন পুলিশ ও বাদীর উপর হামলা চালায়।  এসময় ওসিসহ ৪ পুলিশ, প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষক মোঃ জামাল ও মোঃ নোমানসহ ১৫ জন আহত হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd