ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৩ জুলাই, ২০১৮ ১০:১৩:৩৭আপডেট : ০৩ জুলাই, ২০১৮ ১০:২৮:৩০
ডিমলায় দুই ইয়াবা সেবনকারীর কারাদন্ড
নীলফামারী সংবাদদাতা


 


নীলফামারীর ডিমলায় দুই মাদক সেবনকারীর ছয় মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
সোমবার দুপুরে দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলেনঃ ডিমলা সদর ইউনিয়নের রুপহারা গ্রামের অনিল কুমার রায়ের ছেলে দিপক কুমার দিপু (৩০) ও মোক্তার আলীর ছেলে রুবেল ইসলাম বাবু (২৫)।
ডিমলা থানার এস আই মাসুদ মিয়া জানান, রবিবার বিকেলে মাদক সেবনকারী দিপু সদরের মেডিকেল মোড়ে তার নিজস্ব দোকানে অর্ধ সাটার ফেলে দিয়ে ইয়াবা সেবন করছিলো। গোপন সংবাদ পেয়ে আমিসহ ডিমলা থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে ইয়াবা সেবনকালে তাদের হাতে-নাতে ইয়াবাসহ আটক করতে সক্ষম হই। এ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারকে বিষয়টি অবগত করা হলে তিনিও ঘটনাস্থলে ছুটে যান ।
পরে ওই দুই মাদক সেবনকারীদের আটক করে সেদিন বিকেলেই ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার তাদের দু’জনকে ছয় মাস করে কারাদন্ড প্রদান করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন  ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd