ঢাকা : শনিবার, ২১ জুলাই ২০১৮

সংবাদ শিরোনাম :

  • ২০১৮-১৯ অর্থবছরের বাজেট পাস          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          মুম্বাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৫          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী          গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের
printer
প্রকাশ : ১১ জুলাই, ২০১৮ ০৯:২৭:২১
স্বাস্থ্যমন্ত্রীকে সম্মাননা স্মারক প্রদান করল ওয়ান ফার্মা


 


স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে সম্মাননা স্মারক প্রদান করেছে ওয়ান ফার্মা লিমিটেড। স্বাস্থ্য ও ওষুধ শিল্পে বিশেষ অবদানের জন্য তাঁকে এ স্মারক দেয়া হয়। ৭ জুলাই শনিবার সচিবালয়ে এক মতবিনিময় সভা শেষে স্মারকটি তুলে দেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান।
এসময় তিনি বলেন, বাংলাদেশের ওষুধ বিশ্বের ১৫১টি দেশে রপ্তানি হচ্ছে। বর্তমানে ওষুধ শিল্প যেকোন সময়ের চেয়ে সফল সময় পার করছে। তিনি আশা প্রকাশ করে বলেন,  এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে দেশে ওষুধ হবে সবচেয়ে বেশি রপ্তানিকারক পণ্য।
উল্লেখ্য, যাত্রা শুরুর মাত্র দুই বছরের মধ্যে ওষুধ রপ্তানি করে ইতিহাস সৃষ্টি করেছে ওয়ান ফার্মা লিমিটেড।
কেএসএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য, শিক্ষা ও পরিবারকল্যাণ  বিভাগের ভারপ্রাপ্ত সচিব জি এম সালেহ উদ্দিন, ওষুধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদসহ অন্য কর্মকর্তাবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd