ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৩ আগস্ট, ২০১৮ ১২:৪২:২১আপডেট : ০৪ আগস্ট, ২০১৮ ০৯:১১:০৭
চার টাকায় স্মার্টফোন!
ফেরদৌস হোসেন বাবু


 


বাংলাদেশে দারাজের চার বছর পূর্তি উপলক্ষ্যে বৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ মাত্র চার টাকায় স্মার্টফোন বিক্রি করছে। প্রতিষ্ঠানটির চারবছর পূর্তি উপলক্ষে এই অফার ঘোষণা করা হয়েছে। ৩ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত অফারটি চলবে  ফ্ল্যাশ সেল’ এ  অফারের ঘোষণা দেয় বাংলাদেশে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক।
২ আগস্ট বৃহস্পতিবার রাজধানীর একটি  হোটেলে এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই এই ঘোষণা দেন দারাজ এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক।
সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে দারাজে পাওয়া পণ্যের মান সম্পর্কে তিনি বলেন, “দারাজে প্রতিটি পণ্যের মান যাচাই করে তবেই গ্রাহকের কাছ পৌছায়। এরপরেও যেহেতু অনেক পণ্য কখনও কখনও কোন ত্রুটি দেখা দিলে সেটি আমরা রিপ্লেস করে দেই। এরজন্য সব ধরনের খরচ দারাজই বহন করে। এমনকি গ্রাহক যে পণ্যটি কুরিয়ার করে আমাদেরকে পাঠাবেন তার খরচও আমরা দেই।
তিনি বলেন, দারাজে এখন সাড়ে তিন লাখেরও বেশি পণ্য রয়েছে পাওয়া যাচ্ছে।  এসব পণ্যে বর্ষপূর্তির ছাড় চলছে। ক্রেতারা সর্বোচ্চ ৮২ শতাংশ পর্যন্ত মূল্য পাবেন। এছাড়াও বর্ষপূর্তি উপলক্ষে ১২টি ফ্ল্যাশ সেলের আয়োজন করেছে। রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd