ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৫ আগস্ট, ২০১৮ ১৩:১৬:৫৬
গাজীপুরে কলেজ ছাত্রী কাভার্ডভ্যান চাপায় নিহত
টঙ্গী সংবাদদাতা


 


গাজীপুরে সিটি করপোরেশনের তারগাছ বড়বাড়ি এলাকায় গতকাল শনিবার দুপুরে কাভার্ডভ্যান চাপায় এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। নিহত ছাত্রীর নাম ফারহানা আলম মীম (২১)। এ সময় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা কাভার্ডভ্যানটি আটক করে পরে চালককে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, আগুন নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছলে বিক্ষুদ্ধরা বাধা দেয় এবং ফায়ার সার্ভিসের গাড়িও ভাঙচুর করে। পরে স্থানীয়রা কাভার্ডভ্যান চালককে গুরুতর আহত অবস্থায় তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
নিহত ফারহানা আলম মীম টঙ্গীর সফিউদ্দীন সরকার একাডেমির এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। তিনি গাইবান্ধার সাঘাটা থানার কুদুরিয়া এলাকার মো. ফারুকের মেয়ে এবং পরিবারের সঙ্গে বড়বাড়ির বগারটেক এলাকায় বসবাস করতেন।
স্থানীয়রা জানায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় জয়দেবপুর চৌরাস্তাগামী শারিয়া এটারপ্রাইজ নামক একটি কাভার্ডভ্যান মীমকে চাপা দেয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মীমের মৃত্যুর খবর পেয়ে সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ শিক্ষার্থীরা মহাসড়কে নেমে আসে মহাসড়ক অবরোধ করে রাখে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd