ঢাকা : শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর, ২০১৮ ১১:০০:২৫
এডিবি জেন্ডার চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড অর্জন করল এমটিবি


 


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের ট্রেড ফিন্যান্স কার্যক্রম (টিএফপি) ২০১৮-এর আওতাধীন এডিবি “জেন্ডার চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড”  গ্রহণ করেছে। গত ৪ সেপ্টেম্বর, ২০১৮ সিঙ্গাপুরের ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক অনুষ্ঠানে এমটিবি’র ভাইস চেয়ারম্যান, খাজা নারগিস হোসেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর পক্ষে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। এছাড়াও এই অনুষ্ঠানে এমটিবি’র ঊর্ধ্বতন নারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এমটিবি’র ভাইস চেয়ারম্যান এই বিশেষ অ্যাওয়ার্ডটিকে এমটিবিতে কর্মরত নারীদের পেশাগত উন্নয়নে ব্যাংকের চলমান প্রচেষ্টার একটি প্রাতিষ্ঠানিক স্বীকৃতি হিসেবে বর্ণনা করেন। তিনি মনে করেন, এই অ্যাওয়ার্ডটি কর্মক্ষেত্রে নারীদের সন্মানজনক ক্ষমতায়নে সহযোগিতা করবে।এমটিবি সবসময় নারীদের পেশাগত উন্নয়নে ও ক্ষমতায়নে একটি পারস্পরিক সহযোগিতামূলক পরিবেশ বজায় রাখতে সংকল্পবদ্ধ। ব্যাংকটি মনে করে, প্রতিষ্ঠান তথা সমাজের উন্নয়নে নারীদের অংশগ্রহণমূলক ও অংশীদারিত্বমূলক অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। এই অ্যাওয়ার্ডটি এমটিবিতে কর্মরত নারীদের পেশাগত উন্নয়নে ব্যাংকের চলমান প্রচেষ্টাকে আরো জোরদার করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd