ঢাকা : রোববার, ২০ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২০:৪৭
ফুলবাড়ীতে হতদরিদ্রদের মাঝে খাদ্যশস্য বিতরণ
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা


 


দিনাজপুরের ফুলবাড়ীতে হতদরিদ্রদের মাঝে স্বল্পমুল্যে খাদ্য শস্য বিক্রয় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। উপজেলার খয়েরবাড়ী বাজারের মেসার্স খাজা এন্টার প্রাইজ নামে ডিলারের দোকানে বুধবার সকাল ১০টায় এই কর্মসূচির উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।
এ সময় উপস্থিত ছিলেন খয়েরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের মন্ডল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক গোষ্ঠ মহোন চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিতশীল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।
খাদ্য অধিদপ্তর কতৃক পরিচালিত এই প্রকল্পের আওতায় উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রায় ১ হাজার হতদরিদ্র মানুষের মাঝে প্রতি কেজি ১০ টাকা মুল্যে জনপ্রতি ৩০ কেজি চাউল বিতরন করা হবে। এই প্রকল্পের তালিকাভুক্ত ডিলারের দোকান থেকে প্রতি সপ্তাহে সোমবার, মঙ্গলবার ও বুধবার সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই খাদ্য শস্য বিক্রয় কর্মসূচি চলবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd