ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০১ অক্টোবর, ২০১৮ ১০:০৮:৪৯
কালীগঞ্জে অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহের কালীগঞ্জ থেকে অস্ত্র ও গুলিসহ বোরাক লস্কর (৪২) নামে এক ডাকাতকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।
রোববার ভোরে কালীগঞ্জ উপজেলার কালার বাজার এলাকা তাকে আটক করা হয়। সে মাগুরা জেলার শালিখা থানার পিপরুল গ্রামের সোনা উল্লাহ লস্করের ছেলে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, ভোর ৪টার দিকে অস্ত্র নিয়ে একদল ডাকাতের কালার বাজার এলাকায় জড়ো হওয়ার খবর পেয়ে অভিযানে যায় ডিবি পুলিশ। এসময় টের পেয়ে ডাকাত দলের বাকিরা পালিয়ে গেলেও বোরাককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকা থেকে সাত দশমিক ৬৫ বোরের একটি নাইন এমএম পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও পাইপগান তৈরির দু’টি পাইপ উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে কালীগঞ্জ, শালিখা থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd