ঢাকা : রোববার, ২০ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৭ নভেম্বর, ২০১৮ ১৭:১৬:৪১
স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহে রীনা বেগম নামে এক নারীকে হত্যার দায়ে তার স্বামী রিয়াদ মুন্সিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।
আসামির উপস্থিতিতে বুধবার দুপুরে ঝিনাইদহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ গোলাম আযম এ আদেশ দেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ২৩ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার সোনাদাহ গ্রামের রীনাকে কয়েকজন ব্যক্তি ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে সুরতহাল প্রতিবেদন করার সময় মরদেহে আঙ্গুলের ছাপ দেখতে পায়। পরে মরদেহ ময়নাতদন্ত প্রতিবেদনে রীনাকে শ্বাসরোধ করে হত্যা করার বিষয়টি জানা যায়। এরপর পুলিশ বাদী হয়ে মেয়েটির স্বামী রিয়াদ মুন্সিকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করে। সদর থানার সেই সময়ের উপপরিদর্শক (এসআই) ইয়াসিন আলী মামলাটির তদন্ত শেষে ২০১৪ সালের ১৯ নভেম্বর আদালতে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলায় ১৪ জনের সাক্ষ্যগ্রহণ ও নথিপত্র পর্যালোচনা করে অভিযোগের সত্যতা পাওয়ায় বুধবার এ রায় দেন আদালত।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd