ঢাকা : মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৪ নভেম্বর, ২০১৮ ১০:১৪:৫৭
হাসিনা-এরশাদ বৈঠক : অর্ধশতাধিক আসনে সমঝোতা
টাইমওয়াচ রিপোর্ট


 

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন। ২৩ নভেম্বর শুক্রবার রাতে বৈঠকে প্রায় অর্ধশতাধিক আসনে সমঝোতায় পৌঁছেছেন তারা। সব কিছু ঠিক থাকলে রবিবার মহাজোটের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা হতে পারে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা।
 
সংশ্লিষ্টদের দেয়া তথ্য অনুযায়ী, মহাজোটের অন্যতম শরিক জাপার জন্য অর্ধশতাধিক আসন ছেড়ে দিতে প্রস্তুত আওয়ামী লীগ। তবে তিন/চারটি আসন নিয়ে জাতীয় পার্টির আপত্তি শেষ পর্যন্ত রয়েই যাচ্ছে।
 
জানা যায়, শেষ পর্যন্ত ওই আসনগুলো উন্মুক্ত করে দেয়া হতে পারে। দু' চারটি আসনে সংযোজন-বিয়োজন এবং দু' একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে রবিবার সকালে মনোনয়ন বোর্ডের আলোচনার পর একটা চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। রবিবার সকালে মনোনয়ন বোর্ডের আলাপ শেষে প্রাথীদের দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হবে।
 

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য কাজী জাফরুল্লাহ বলেন, জোটের প্রত্যাশা অনেক, আমরা চেষ্টা করছি প্রত্যাশা পূরণ করতে। এ জন্য এখনও জোটের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা সম্ভব হয়নি। আমরা আশা করছি, আজ (শনিবার) না হলেও রোববার প্রার্থী তালিকা ঘোষণা করা হতে পারে।

 

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd