ঢাকা : মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৫ নভেম্বর, ২০১৮ ১৫:৪৯:৩৭
ফুলবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা


 


‘‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি টেকসই উন্নয়ন নিশ্চিত করি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার দিনাজপুরের ফুলবাড়ীত পালিত হলো ৪৭তম জাতীয় সমবায় দিবস/১৮।
সমবায় দিবস উদযাপন উপলক্ষে ফুলবাড়ী উপজেল প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে উপজেলা চত্ত্বর হতে একটি বর্ণাঢ র‌্যালী বের হয়ে শহরের  প্রধান প্রাধন সড়ক অতিক্রম করে  উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়। সেখানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী ও উপজেলা সমবায় অফিসার হাফিজুর ইসলাম যথাক্রমে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করেন।
পরে সেখানে উপজেলা সমবায় অফিসার হাফিজুর ইসলামের সভাপতিত্বে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার এটিএম হামিম আশরাফ, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী,ওয়াল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার প্রদিপ কুমার, পল্লিসেবা নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম,উপজেলা কৃষি অফিসার,পানি উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর পরিচালক সামিউল ইসলাম প্রমূখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd