ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০১৮ ২৩:৪৯:০৫আপডেট : ২৯ নভেম্বর, ২০১৮ ১৮:১৯:১৭
সাউথইষ্ট ব্যাংক এবং ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল হাসপাতাল এন্ড রির্সাচ সেন্টার এর চুক্তি


 


সাউথইষ্ট ব্যাংক লিমিটেড এবং ফরাজী হাসপাতাল লিমিটেড ও ফরাজী ডেন্টাল  হাসপাতাল এন্ড রির্সাচ সেন্টার এর মাঝে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী সাউথইষ্ট ব্যাংকের ক্রেডিট, ডেবিট এবং প্রি-পেইড কার্ড গ্রাহকগন ফরাজী হাসপাতাল লিমিটেডে সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ট এবং ফরাজী ডেন্টাল  হাসপাতাল এন্ড রির্সাচ সেন্টারে  সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।  
সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, এম. কামাল হোসেন এবং ফরাজী হাসপাতাল লিমিটেড ও ফরাজী ডেন্টাল  হাসপাতাল এন্ড রির্সাচ সেন্টার এর চেয়ারম্যান, ডাঃ আনোয়ার ফরাজী ইমন কে চুক্তিপত্র হস্তান্তর করতে দেখা যাচ্ছে। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি। 

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd