ঢাকা : মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০১৮ ১৮:২৭:৫০
দিনাজপুরে আওয়ামী লীগের কর্মীসভা
বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা


 


নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের একযোগে কাজ করার আহবান।
২৮ নভেম্বর বুধবার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়ন, মরিচা ইউনিয়ন ও ১২নং আঞ্চলিক শাখার আওয়ামী লীগের কর্মীসভায় এমপি মনোরঞ্জন শীল গোপাল এ আহবান জানান।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে এ আসনের ভোটাররা নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের মহা সড়কে বাংলাদেশ। গত দশ বছরের ধারাবাহিক সরকারের মধ্যে দিয়ে জনগণের মৌলিক চাহিদা পূরণের সক্ষমতা অর্জন করেছে দেশ। দেশের এমন কোন সেক্টর নেই যে সেক্টরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি তাই এ ধারাবাহিকতা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহŸান জানান।
কর্মী সভায় বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ ও ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd