ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০১৮ ১৮:৩৬:৩২
ইডেন কলেজের সাবেক অধ্যাপক হত্যায় দু’জনের মৃত্যুদণ্ড
টাইমওয়াচ রিপোর্ট


 


ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যাপক ও সৈয়দ গ্রুপের জেনারেল ম্যানেজার আলী হোসেন মালিকে (৬৮) হত্যার অভিযোহে দু’জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।
২৯ নভেম্বর বৃহস্পতিবার ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ আল মামুন এ রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন-গৃহপরিচালক সায়েদ ফকির ওরফে সাইফুল ও সুজন। অভিযোগ প্রমাণ না হওয়ায় গাড়িচালক মাসুদ মল্লিককে খালাস দেন আদালত।
মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৬ সালের ১১ অক্টোবর রাজধানীর বনানী ডিওএইচএস রোড নম্বর ২এর ৫৩/এ চতুর্থ তলায় সৈয়দ গ্রুপের অফিসে আলী হোসেন মালিককে হত্যা করে আসামিরা। মালিক ওই অফিসের জেনারেল ম্যানেজার হিসেবে কর্তরত ছিলেন। হত্যার পর আলী মালিকের ছেলে সেয়াম মালিক একটি মামলা করেন।
মামলার তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ২০১৭ সালের ১১ জুন আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। মামলার বিচারকালে বিভিন্ন সময়ে ২১ জন আদালতে সাক্ষ্য দেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd