ঢাকা : মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৭:২০
নোয়াখালীর সোনাপুরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


 


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪১তম শাখা হিসেবে সোনাপুর শাখা ২৬ নভেম্বর নোয়াখালী সদর উপজেলার জিরো পয়েন্টের মুজিব সেন্টারে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। এতে অন্যদের মধ্যে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মোহাম্মদ  রোকন উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী, নায়াখালী ইসলামীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মো. ওহিদুল হক, ব্যবসায়ী সৈয়দ জামাল নাসের লিটন, একেএম সাইফুদ্দিন সোহান ও সমাজ সেবক ফখর উদ্দিন মাহমুদ উপস্থিত ছিলেন। ধন্যবাদ জ্ঞাপন করেন সোনাপুর শাখাপ্রধান শহীদ উল্লাহ। এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  
মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক মানুষের জন্য কল্যাণের দ্বার উন্মুক্ত ও বিস্তৃত করতে সক্ষম হয়েছে। এ ব্যাংক ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সব মানুষের জন্য গণমুখী ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সুবিধাভোগী প্রায় ১১লাখ মানুষ। গ্রামের ছোট ছোট শিল্পে বিনিয়োগের পাশাপাশি বৃহৎ শিল্প বিনিয়োগের মাধ্যমে এ ব্যাংক জাতীয় উন্নয়নে সহযোগী ভূমিকা পালন করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশীয় পরিমন্ডল ছাড়িয়ে বিশ্ব দরবারে ইসলামী ব্যাংকিংয়ের মডেল হিসেবে পরিগণিত হচ্ছে। এর ফলেই এ ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের তালিকায় অবস্থান নিতে সক্ষম হয়েছে এবং বিভিন্ন আন্তর্জাতিক পুরষ্কার অর্জন করছে। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd