ঢাকা : রোববার, ০৯ আগস্ট ২০২০

সংবাদ শিরোনাম :

  • করোনায় নতুন শনাক্ত ৩০৫৭, মৃত্যু ৪১ জন্য          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে          ঈদে গণপরিবহন চলবে : ওবায়দুল কাদের          প্রবীণদের কোভিড-১৯ এর নমুনা বাসা থেকে সংগ্রহের নির্দেশ          ঢাকায় বসছে কোরবানির পশুর ১২ স্থানে হাট
printer
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০১৯ ১১:১৭:২৫
গ্রুপ সিইও হলেন ইগলু আইসক্রিমের জিএম কামরুল হাসান


 


দীর্ঘ সাড়ে ২৩ বছর সংগ্রামময় জীবনে এখনও সফলতা অর্জনের পথে হাঁটছেন ইগলু আইসক্রিমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিএম কামরুল হাসান। সম্প্রতি তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে আরও একটি নতুন পালক।
ইগলু আইসক্রিম থেকে তার দায়িত্ব পরিধি এখন আরও প্রসারিত। তিনি এখন একইসঙ্গে ইগলু আইসক্রিম, ইগলু ডেইরি অ্যান্ড ইগলু ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী বা গ্রুপ সিইও।
গত ৪ এপ্রিল গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাকে এ দায়িত্বে ভুষিত করে। এর পরদিন থেকেই তিনি গ্রুপ সিইও হিসেবে কাজ শুরু করেন।
নতুন পদে অভিষেকের পর তাকে অভিনন্দন জানিয়েছেন শুভানুধ্যায়ীরা।  
জিএম কামরুল হাসান আরটিভি অনলাইনকে বলেন, দীর্ঘ ২৩ বছরের চাকরি জীবনে অনেক উত্থান-পতন ছিল। এই জায়গায় নিজের অবস্থান তৈরি করে নেয়া সহজ ছিল না। এর মধ্য দিয়ে আমি প্রতিনিয়ত শিখছি।
‘কাজের প্রতি একাগ্রতা, ধৈর্য, নতুন ধারণা, নিষ্ঠাই আজ আমাকে এ পর্যায়ে নিয়ে এসেছে। আমি আশা করছি, নতুন দায়িত্ব আমাকে আরও কিছু শেখাবে। আমাকে যে কয়েকটি প্রতিষ্ঠানের দায়িত্ব দেয়া হয়েছে, আমি আশা রাখি, সেখানে আমি আমার যোগ্যতার প্রমাণ দেখাতে পারবো।’
তিনি আরও বলেন, আমার একার পক্ষে সব কাজ করা সম্ভব নয়, এজন্য আমাকে সহকর্মীদের নিয়েই এগিয়ে যেতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd