ঢাকা : শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৫ জুলাই, ২০১৯ ০৯:৫২:১১আপডেট : ১৫ জুলাই, ২০১৯ ০৯:৫২:১৮
পাবনায় বজ্রপাতে বাবা ও দুই ছেলেসহ ৪ জনের মৃত্যু
মো: মনিরুজ্জামান মুন্না, পাবনা


 


পাবনায় বেড়া উপজেলায় বাবা ও দুই ছেলে সহ চার জনের মৃত্যু হয়েছে। শনিবার বেলা সোয়া দুইটার দিকে বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুড়িয়া গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। মৃত্যুরা হলেন মোতালেব সরদার (৫০), তার ছেলে ফরিদ সরদার (২০), ও আরেক ছেলে শরিফ সরদার এবং একই গ্রামের রহমত আলী (৫৫)। তাদের সবার বাড়ি বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুড়িয়া গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল থেকে বাবা ও দুই ছেলে সহ চার কৃষক পাচুড়িয়া বিদ্যালয়ের খেলার মাঠের পাশে একটি ডোবায় পাট ধোয়ার কাজ করছিলো। বেলা সোয়া ২টার দিকে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের মৃতদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যাই। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
বেড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপÍ কর্মকর্তা ( ওসি) শাহিদ মাহমুদ এর কাছে জানতে চাইলে তিনি বলে,পাচুড়িয়া গ্রামে মাঠে কাজ করার সময় বজ্রপাতে চার কৃষকের মৃত্যু হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd