timewatch
১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৭:৪৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে আমার চোখে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা, হামদ-নাত ও কবিতা আবৃত্তির আয়োজন

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
আগস্ট ১৭, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ

স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট ‘আমার চোখে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা, হামদ-নাত ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ-এর প্রফেসর, ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে অংশগ্রহণ করেন প্রফেসর ড.আনোয়ারুল করীম, নির্বাহী পরিচালক, বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র, এনইউবি এবং প্রফেসর ড. নজরুল ইসলাম, উপ-উপাচার্য, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ।

প্রধান অতিথির বক্তব্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ তার বক্তব্যে বলেন’ বাঙ্গালী জাতির আশির্বাদ, মৃত্যুঞ্জয়ী নেতা, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ইতিহাসের মহামানব সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি দুনিয়ার নির্যাতিত-নিপীড়িত মানুষের শ্রেষ্ঠবন্ধু ছিলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে তারই সুযোগ্য কন্যার নেতৃত্বে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে এবং বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখীসমৃদ্ধ সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে তিনি কাজ করে যাচ্ছেন। তাঁর রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে শুধু দেশেই নন, বহির্বিশ্বের অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্য জনাব সাদ-আল-জাবির আব্দুল্লাহ, নর্দান ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ প্রফেসর ড. একরামুল ইসলাম, রেজিস্ট্রার কমডোর এম. মুনিরুল ইসলাম (অব:) সহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং ছাত্র-ছাত্রীবৃন্দ। বিজ্ঞপ্তি।

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত

বান্দরবান থেকে ১০০ বিজিপি সদস্যকে টেকনাফে স্থানান্তর

বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের কমিটি গঠন

অক্টোবরে চালু হবে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশ

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ-এর আইন অনুষদে প্রি-গ্রাজুয়েশন ফেস্টিভেল ২০২৩ অনুষ্ঠিত

যমুনা ব্যাংকের সিলেট অঞ্চলের ম্যানেজারস মিটিং অনুষ্ঠিত

আব্দুল্লাহপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফরাসি প্রেসিডেন্টের শ্রদ্ধা

ওমরাহ উপহার পেলেন নগদ ডিস্ট্রিবিউটরেরা

৭ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)’র নির্বাচনী ইশতেহার ঘোষণা