timewatch
২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৭:২২ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

আর্ন্তজাতিক নদী দিবস উপলক্ষে শেরপুরে গ্রীণ ভয়েস এর মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

প্রতিবেদক
নিজস্ব প্রতিনিধি, শেরপুর
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৬:০৫ অপরাহ্ণ

‘জীবনের জন্য নদী’ এ শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নদী দিবস উপলক্ষে শেরপুরে পরিবেশবাদী যুব সংগঠন ‘গ্রীন ভয়েস’ এর পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচী ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

২৪ সেপ্টম্বর রবিবার সকাল ১১টায় ডিসি অফিস চত্তরে এর আয়োজন করা হয়। মানববন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক মুকতাদিরুল আহমেদ এর মাধ্যমে জেলা প্রশাসক বরাবর শেরপুরের নদী ও জলাশয় রক্ষায় স্মারকলিপি প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি সিনিয়র সাংবাদিক ও লেখক রফিক মজিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাংবাদিক মারুফুর রহমানের সঞ্চালানায় মানববন্ধনে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি, সমাজসেবক, লেখক, বিশিষ্ট আইনজীবী এডভোকেট রফিকুল ইসলাম আধার।

এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক জিএম বাবুল, নমশের আলম, শেরপুর প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, গ্রীন ভয়েস এর সহ সভাপতি সোলাইমান হোসেন, এডভোকেট কামরুল হাসান, সাবেক ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান প্রমূখ।

এসময় রিপোটার্স ইউনিটির সভাপতি তারিকুল ইসলাম, গ্রীন ভয়েস এর সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান খোকন, সাংবাদিক মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, মনিরুজ্জামান রিপন, মুহাম্মদ আবু হেলাল, বিল্লাল হোসেন সোহাগ, মেহেদী হাসান শামীম, সাইদুর রহমান আপন, শান্ত রায়, সুলতান হোসেন, পাপ্পু প্রমূখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা শেরপুরের বিভিন্ন নদী দূষন এবং নদী ও জলাশয় ভরাটের প্রতিবাদ জানিয়ে দ্রুত এর প্রতিকারে দাবী জানান।

সর্বশেষ - আইন-আদালত