timewatch
৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৮:৫১ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

৯৮ ব্যাচের ফুটবল টুর্নামেন্ট ও কনসার্ট অনুষ্ঠিত

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
নভেম্বর ২৬, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ

রাজধানীর ১০০ ফিট মাদানি এভিনিউয়ের গ্রিনভিল আউটডোরে ২৪ নভেম্বর শুক্রবার শুরু হয় নাভানা ইকোরিসোর্ট ব্যাচ ৯৮-২০০০ ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট। ২৫ নভেম্বর ফুটবল টুর্নামেন্ট শেষে কনসার্ট অনুষ্ঠিত হয়। গত কয়েক বছরের ধারাবাহিকতায় সারা দেশের এসএসসি ১৯৯৮ সালের ছাত্র-ছাত্রীরা এবারও আয়োজন করে এই ফুটবল প্রতিযোগিতা।

টুর্নামেন্টে সারা দেশ থেকে আসা ১৫টি দল প্রথমে রাউন্ড রবিন লিগে ভাগ হয়ে অংশ নেয়। এরপর হয় নকআউট পর্ব। পয়েন্ট টেবিলের সেরা চারটি দল উঠে নকআউট পর্বে। এই দলগুলোকে নিয়ে হয় সেমিফাইনাল ও ফাইনাল।

এর আগে রাজধানীর বোট ক্লাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ফিরোজ মাহমুদ টিটু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নাভানা গ্রুপের সিইও লে. কমান্ডার মোহাম্মদ তাহসিন আমিন, ’৯৮ ব্যাচের অ্যাডমিন ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ মুশফিকুল ইসলাম।

প্রতিযোগিতার সহ-পৃষ্ঠপোষকতা করছে ট্রাস্ট অটো কার, হ্যামস গ্রুপ, কুমিল্লা সিটি করপোরেশন। দুই দিনব্যাপী টুর্নামেন্টের ফাইনাল শনিবার অনুষ্ঠিত হয়।

এমন একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন দেখে দারুণ খুশি শেখ মোহাম্মদ আসলাম, ‘এরা কেউই পেশাদার ফুটবলার না। কিন্তু ফুটবলকে ভালোবেসে এমন একটি টুর্নামেন্ট আয়োজন করছে। তাদের এই উদ্যোগ সত্যি প্রশংসার দাবীদার।’

সর্বশেষ - ধর্মতত্ত্ব