timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:৪৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

কানাডায় বাণিজ্য মেলা নভেম্বরে

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
মে ২৯, ২০২৩ ১২:০৪ অপরাহ্ণ

বাণিজ্য মন্ত্রণালয় কানাডার টরন্টোতে আগামী ১৭-১৯ নভেম্বর তিন দিনব্যাপী ‘সিবিসিসিআই ট্রেড এক্সপো ২০২৩’ শীর্ষক মেলা আয়োজনের অনুমোদন দিয়েছে। মন্ত্রণালয়ের আওতাভুক্ত সংস্থা রপ্তানি উন্নয়ন ব্যুরোও (ইপিবি) মেলাটিকে তালিকাভুক্ত করেছে।

কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (সিবিসিসিআই) এ মেলার আয়োজন করবে। এতে সহায়তা করছে ইপিবি এবং বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি।

কানাডায় বাংলাদেশী পণ্যের রফতানি বাড়াতে এ মেলায় অংশ নিতে যাচ্ছে ইপিবি। ইপিবি এরই মধ্যে কৃষি ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, পাট ও পাটের বৈচিত্র্যময় পণ্য, অ্যাপারেল ও গার্মেন্টস, কম্পিউটার ও আইটি সলিউশনস, সিরামিকস, ঠিকাদার ও ফ্রিল্যান্সার, জেমস এবং জুয়েলারি, হ্যান্ডিক্রাফট এবং ডেকোরেটিভ, হারবাল এবং আয়ুর্বেদিক পণ্য, হাউজওয়্যার এবং হোম ডেকো, হোম টেক্সটাইল এবং ফার্নিশিং, প্রিন্টং অ্যান্ড প্যাকেজিং, লেদার প্রডাক্টস, মার্বেল, গ্রানাইট এবং স্টোন, মেডিকেল ইন্সট্রুমেন্ট এবং হেলথকেয়ার, ফার্মাসিউটিক্যালস, টেক্সটাইলস, ইয়ার্ন অ্যান্ড ফ্যাব্রিক্স, ট্রাভেল, ট্যুরিজম অ্যান্ড হোটেল। এ মেলায় অংশ নিতে ১৫ জুনের মধ্যে ইপিবির মেলা বিভাগে আবেদন করতে হবে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব

আপনার জন্য নির্বাচিত