timewatch
২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:২১ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
জুলাই ৪, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ

কুড়িগ্রামে উলিপুর-রাজারহাট সড়কে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। ৪ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ মঙ্গলবার রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায় সকাল পৌনে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার আরো পাঁচ যাত্রী আহত হন।
মৃত ব্যক্তিরা হলেন, অটোরিকশা যাত্রী সিরাজুল ইসলাম (৪৫) ও সেলিনা বেগম (৩৫)। সিরাজুল উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে এবং সেলিনা রাজারহাট নাজিমখান এলাকার ইউসুফ আলীর মেয়ে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ অটোরিকশা ও পিকআপ ভ্যানটি আটক করেছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উলিপুরগামী একটি পিকআপ ভ্যান ও রাজারহাটগামী একটি অটোরিকশা মিলের পাড় এলাকায় পেঁৗছলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সিরাজুল ইসলাম এবং আশঙ্কাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ সময় আমিনুল ইসলাম (৪৫), সিনহা আক্তার (৮), গোলজার হোসেন (৪০), হাবিবুর রহমান (৪০), রফিকুল ইসলাম (৩২) আহত হন।
রাজারহাট ফায়ার সার্ভিসের দল নেতা আক্তারুজ্জামান সওদাগর জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে সেলিনা নামক একজন মারা যান।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, পিকআপ ভ্যান ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - আইন-আদালত