timewatch
২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৬:৫১ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

রাউজানের চুয়েট গেইট থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, রাউজান (চট্টগ্রাম)
জুলাই ১২, ২০২৩ ১০:০১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সামনে গলাকাটা এক অজ্ঞাতনামা যুবকের লাশ পাওয়া গেছে। নিহত ওই যুবককে ঘিরে দেখছে উৎসুক জনতা।

১১ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ মঙ্গলবার রাত ১০টায় এ রিপোট লেখা পর্যন্ত পুলিশ সেখানে উপস্থিত হয়ে ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে।

পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দীন, ইউপি সদস্য মাহফুজুল হকসহ অনেক প্রত্যক্ষদর্শী জানান, রাঙ্গুনিয়া উপজেলার সেলিনা কাদের কলেজের সামনে রাত পৌনে ৮টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পড়ে ছিল গেঞ্জি পরিহিত আনুমানিক ৩২-৩৫ বছর বয়সী এক অজ্ঞাতনামা যুবক। তখন যুবকটি বেঁচে ছিল। এ সময় এক সিএনজিচালিত অটোরিকশা চালক মুমূর্ষু অবস্থায় ওই যুবককে তার গাড়িতে তুলে হাসপাতালে নেয়ার উদ্যোগ নিচ্ছিলেন ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েন যুবক। এরপর স্থানীয় চুয়েট পুলিশ ও রাউজান থানাকে খবর দিলে পুলিশ চুয়েট পৌঁছান। এরপর থেকে ওইব্যক্তির পরিচয় এবং কিভাবে মারা গেছে তা জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এ ব্যাপারে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এটা রাঙ্গুনিয়ার ঘটনা। ওই ব্যক্তিকে কেউ হয়তো হত্যা করেছে। চুয়েট গেইটে তার লাশ রয়েছে। আমরা ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত ব্যক্তি রক্তাক্ত। তার গলায় ছুরিকাঘাত বা লোহার রডের আঘাত রয়েছে। এটা কোন সড়ক দুর্ঘটনা নয়, এটা হত্যাকাণ্ড হতে পারে বলে পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানিয়েছেন।

সর্বশেষ - ধর্মতত্ত্ব