timewatch
১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:৫৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

গাঁটছড়া বাঁধলেন অস্কারজয়ী মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
জুলাই ৩১, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ

অস্কারজয়ী মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো ১৯ বছর এনগেজমেন্টের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন। বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফুরারির সাবেক সিইও জিন টডের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম খালিজ টাইমসরে খবরে বলা হয়েছে, এই যুগল গত সপ্তাহে সুইজারল্যান্ডের জেনেভাতে আকস্মিক এক অনুষ্ঠানে আংটি বদল করেছেন। অনুষ্ঠানে তাদের পরিবারের সদস্যসহ কাছের বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

খবর অনুসারে, বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফর্মুলা ওয়ান চালক মাসা। টড যখন দায়িত্বে ছিলেন মাসা তখন ফুরারির সঙ্গে ছিলেন। মিশেল ইয়ো এবং টডের গাঁটছড়া বাঁধার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাসাই প্রথম দিয়েছেন।

২০০৪ সালের ৪ জুন ইয়ো এবং টড সাংহাইতে সাক্ষাৎ করেন। ঘটনার এক মাস পর ২৫ জুলাই টড ইয়োকে প্রেমের প্রস্তাব দেন।

তাদের বিয়ের কার্ডে লেখা রয়েছে- ‘সাংহাইতে আমরা ২০০৪ সালের ৪ জুন সাক্ষাৎ করেছিলাম। টড মিশেলকে বিবাহের প্রস্তাব দিয়েছিল এবং মিশেল ‘হ্যাঁ’ (ইয়েস) বলেছিল। সেই ঘটনার ৬৯৯২ দিন পর ২৭ জুলাই জেনেভাতে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের উপস্থিতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

মিশেল ইয়ো’র জন্ম মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোতে। ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’ সিনেমার শ্রেষ্ঠত্বের মুকুটে যুক্ত হয়েছে তার নাম। এ চলচ্চিত্রে অভিনয় করা মিশেল ইয়ো জিতে নিয়েছেন ৯৫তম অস্কারের সেরা অভিনেত্রীর পুরস্কার।

সর্বশেষ - ঢাকা