timewatch
২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ১১:৫৪ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

২১ অক্টোবর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে লিবারেল ইসলামিক জোটের প্রস্তুতি সভা

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৫:৫৫ অপরাহ্ণ

আগামী ২১ অক্টোবর ঢাকা বাইতুল মোকাররমের দক্ষিণ গেইটে লিবারেল ইসলামিক জোটের উদ্যোগে ৫ লক্ষ লোকের উপস্থিতিতে মহাসমাবেশ আয়োজনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

২৪ সেপ্টেম্বর ২০২৩ রবিবার বেলা ১১টায় লিবারেল ইসলামিক জোটের মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে এক জরুরি প্রস্তুতি সভা ঢাকা মিরপুর-১, শাহ আলীবাগস্থ জোটের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন লিবারেল ইসলামিক জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান ড. শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। সভায় বক্তব্য রাখেন, লিবারেল ইসলামিক জোটের নির্বাহী চেয়ারম্যান ও বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মোঃ মিছবাহুর রহমান চৌধুরী, আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদের চেয়ারম্যান ও জোটের কো-চেয়ারম্যান শাহসূফী আলম নূরী আল সুরেশ্বরী, কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান ও জোটের কো-চেয়ারম্যান এবং সমন্বয়ক ফারাহনাজ হক চৌধুরী, ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী) চেয়ারম্যান মোঃ হাসরত খান ভাসানী, বাংলাদেশ জনদল (বিজেডি) মহাসচিব সেলিম আহমেদসহ জোটের মহাসচিব ও সিনিয়র নেতৃবৃন্দ। সভায় মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে জোটের পক্ষ থেকে প্রত্যেক জেলা, উপজেলায় প্রচার প্রচারনাসহ কয়েকটি উপকমিটি গঠন করা হয়।

আগামী ৩০ সেপ্টেম্বর বিএম মিলনায়তনে জোটের অংশিদার দলগুলোর জেলা, উপজেলা নেতৃবৃন্দকে নিয়ে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে রহমাতুল্লিল আ’লামিন শীর্ষক আলোচনা সভা ও মত বিনিময়ের আয়োজন করা হয়েছে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব