১৬ অক্টোবর ২০২৪, এখন সময় দুপুর ২:১৯ মিনিট
শিরোনাম
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন

কুষ্টিয়ার ভেড়ামারায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২৫তম শাখার উদ্বোধন

প্রতিবেদক
টাইমওয়াচ ডেস্ক
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ১২:২৮ অপরাহ্ণ

কুষ্টিয়ার ভেড়ামারায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২৫তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ২২ সেপ্টেম্বর ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। তিনি আরও বলেন, সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ হাবীব উল্লাহ্, ভেড়ামারা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যাপক ড. মাওলানা নুরুল আমিন জসিম, ভেড়ামারা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. রাসেল ইসলাম এবং মদন গোপাল আগরওয়ালা, ভেড়ামারা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডা. কামরুল ইসলাম, সাংবাদিক মোঃ রেজাউল করিম, ফিরোজ মাহমুদ এবং আরিফুজ্জামান লিপ্টন।ব্যাংকের খুলনা জোনের জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ মো. আব্দুল মান্নাফ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। ভেড়ামারা শাখা ব্যবস্থাপক মোঃ আমিনুল ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ - আইন-আদালত