timewatch
২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, বিকাল ৫:৫৫ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

সাউথইস্ট ব্যাংকের ১০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
ডিসেম্বর ২১, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ

সাউথইস্ট ব্যাংক পিএলসি. ১০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনের মাইনফলক অর্জন করেছে। আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারা অব্যাহত রাখতে সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” নতুন আটটি এজেন্ট আউটলেট উদ্বোধনের মাধ্যমে এই অনন্য মাইনফলক অর্জন করেছে।
সাউথইস্ট ব্যাংক পিএলসি. এর ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে একযোগে ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং ৮টি এজেন্ট আউটলেটের পার্টনারগণ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।
আউটলেটগুলো হলো- জিদু ডেইরী ফার্ম, সরকার কসমেটিক্স এন্ড গিফ্ট কর্নার, মেহেদী এন্টারপ্রাইজ, সেবা টেলিকম, ডেকো ফুডস, বন্ধু এন্টারপ্রাইজ, মেসার্স ফ্রেন্ডস্ এন্টারপ্রাইজ , মা মনি স্ন্যাকবার ।
সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব