timewatch
১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:৪৮ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

এমিরেটসে টিকিট কাটলে দুবাইয়ে ফ্রি থাকার সুযোগ

প্রতিবেদক
টাইমওয়াচ ডেস্ক
মে ২৮, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ

দুবাই ভ্রমণকারী যাত্রীদের জন্য ফ্রিতে হোটেলে থাকার সুবিধা দিচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক এমিরেটস এয়ারলাইনস।

২২ মে ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার এমিরেটস বাংলাদেশ জানায়, এ বছরের ২২ মে থেকে ১১ জুনের মধ্যে যারা দুবাই ভ্রমণের জন্য এমিরেটসে রিটার্ন টিকিট কাটবেন, তাদের জন্য দুবাইয়ের তারকা হোটেলে ফ্রি থাকার সুযোগ করে দিচ্ছে এমিরেটস। তবে, যাত্রীদের ২৬মে থেকে ৩১আগস্টের মধ্যে ভ্রমণ করতে হবে।

এমিরেটস জানায়, যারা এমিরেটসে টিকিট কেটে পৃথিবীর বিভিন্ন প্রান্তে যাবেন তাদের ট্রানজিটের সময় ২৪ ঘণ্টার বেশি হলে তারাও ফ্রি হোটেল সুবিধা পাবেন। প্রথম ও বিজনেস শ্রেণির যাত্রীরা দুই রাতের জন্য ‘টুয়েন্টি ফাইভ আওয়ার্স হোটেল দুবাই ওয়ান সেন্ট্রাল’ হোটেলে, এবং প্রিমিয়াম বা ইকোনমি শ্রেণিতে ভ্রমণকারীরা ‘নভোটেল ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, দুবাই’ হোটেলে এক রাত্রির জন্য ফ্রি আবাসন সুবিধা পাবেন।

এমিরেটসের ওয়েবসাইট, কল সেন্টার, টিকিট অফিস এবং ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ট্রাভেল এজেন্টদের কাছ থেকে দুবাই যাওয়ার কমপক্ষে ৯৬ ঘণ্টা (৪ দিন) আগে টিকিট ক্রয় করতে হবে।

ফ্রি হোটেল সুবিধা ছাড়াও যাত্রীদের ‘মাই এমিরেটস পাস’ সুবিধা দেবে এমিরেটস। এ বছরের ২৩ মে থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দুবাই বা দুবাই ট্রানজিট নিয়ে অন্যান্য গন্তব্যে ভ্রমণকারীরা শুধুমাত্র তাদের বোর্ডিং পাস এবং বৈধ একটি পরিচয়পত্র দেখিয়ে দুবাই এবং ইউএই’র অসংখ্য রিটেইল আউটলেট, অবকাশকেন্দ্র, ডাইনিং আউটলেট, বিখ্যাত আকর্ষণ এবং বিলাসবহুল স্পাগুলোতে অভাবনীয় মূল্যছাড় সুবিধা পাবেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে। বাংলাদেশের যাত্রীরা এমিরেটসে দুবাই হয়ে বিশ্বের ১৩০টির বেশি গন্তব্যে ভ্রমণ করেন।

সর্বশেষ - ঢাকা