timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সন্ধ্যা ৬:৫৯ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
জুলাই ৩, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে সদর ও রায়পুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় রাতুল (২৮) ও তানিম (২১) নামে দুইজন নিহত হয়েছেন। ৩ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কের মান্দারী বাজারের পূর্বে ও রাতে রায়পুরের ভূঁইয়া রাস্তার মাথা এলাকায় পৃথক এ ঘটনা ঘটে। নিহত রাতুল কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার হারুয়া গ্রামের আবদুর রহিমের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসের চালক ছিলেন।

স্থানীয়রা জানায়, চৌমুহনী থেকে থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাকের সাথে মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রো বাসের চালক রাতুল মারা যান।

অপরদিকে, লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের জনতা বাজার হইতে মোটরসাইকেলযোগে রায়পুর যাওয়ার পথে (ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে) বিপরীত দিক থেকে ছুটে আসা সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেলসহ যুবক রাস্তার পার্শ্ববর্তী খালে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে খাল থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তানিমকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি এবং মৃতদেহ পুলিশের হেফাজতে আছে। ট্রাক চালক পালিয়ে গেছে। নিহত রাতুলের দেশের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের আবেদন অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব