timewatch
২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:১৮ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

টেকনাফে সাড়ে ২৩ হাজার ইয়াবাসহ আটক ১

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, কক্সবাজার
জুলাই ১৯, ২০২৩ ১২:৪০ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ২৩ হাজার ৬০০ পিস ইয়াবাসহ মো. হেলাল উদ্দিন(২৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত মাদক কারবারী হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মৃত আবুল মঞ্জুরের ছেলে মো. হেলাল উদ্দিন (২৮)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ১৮ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারস্থ ৭নং ওয়ার্ডের পূর্ব সাতঘড়িয়াপাড়া এলাকায় জনৈক ব্যক্তির বাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় হেলাল উদ্দিন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার বসত ঘরের শয়ণকক্ষে একটি হলুদ রংয়ের চালের বস্তার ভিতরে মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির বসত-বাড়ি তল্লাশী করে সর্বমোট ২৩ হাজার ৬শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটক ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - আইন-আদালত