timewatch
১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:৫১ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

অপো এ১৭ পাওয়া যাচ্ছে আরো সাশ্রয়ী মূল্যে

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
আগস্ট ২১, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ

সাশ্রয়ী মূল্যে যুগান্তকারী সব প্রযুক্তি সুবিধা দেবার ক্ষেত্রে অপোর দৃঢ় প্রতিশ্রুতি আবারো নিশ্চিত করতে এই বৈশ্বিক স্মার্ট টেকনোলজি কোম্পানিটি এর জনপ্রিয় অপো এ১৭ স্মার্টফোনের দাম উল্লেখযোগ্যভাবে কমিয়েছে, এতে করে গ্রাহকদের সন্তুষ্টির সাথে সাথে অনেকটা খরচও বাঁচবে।

এই ‘স্লিক’ ও ‘ফিচার-প্যাকড’ অপো এ১৭ এর মূল্য ১৭,৯৯০ টাকা থেকে কমে এখন হয়েছে ১৬,৯৯০ টাকা এবং এই মূল্যছাড়ের উদ্দেশ্য হচ্ছে আরো বেশি বাংলাদেশি ক্রেতারা যেন বাজেটের চিন্তা ছাড়াই অপোর দারুণ সব স্মার্টফোনের দুর্দান্ত সব ফিচার উপভোগ করতে পারেন।

সকলের কাছে প্রযুক্তির উদ্ভাবনী শক্তিকে আরো কাছে নিয়ে আসার জন্য অপোর প্রমাণ হিসেবে এখন এ১৭ আগের চেয়েও বেশি আকর্ষণীয় মূল্যে বাজারে পাওয়া যাচ্ছে। উন্নত সব ফিচার ও যুগান্তকারী প্রযুক্তিতে পরিপূর্ণ অপো এ১৭ এর মাধ্যমে নামমাত্র মূল্যে ক্রেতারা পেতে যাচ্ছেন এক বিশেষ অভিজ্ঞতা। ছিমছাম এই প্যাকেজে অপো এ১৭ একইসাথে দিচ্ছে ‘স্টাইল, ‘সাবস্ট্যান্স’ এবং ‘ভ্যালু’।

অপো এ১৭ ফোনে প্রিমিয়াম ‘লেদার-ফিল’ ডিজাইনের সাথে আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ৫০০০ এমএএইচ ক্ষমতার দীর্ঘস্থায়ী একটি ব্যাটারি এবং ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম। এই স্মার্টফোনটির স্ক্রিনের আকার ৬.৫৬ ইঞ্চি এবং স্ক্রিন রেশিও ৮৯.৮%। এছাড়া এটির পিক্সেল ডেনসিটি হচ্ছে ২৬৯ পিপিআই। ফোনটির রিফ্রেশ রেট ও টাচ স্যাম্পলিং রেট দুটোই ৬০ হার্জের।

এই অপো ডিভাইসটিতে রয়েছে ফিংগারপ্রিন্ট, ফেসিয়াল রিকগনিশন এবং দুটি ন্যানো সিম কার্ডের সুবিধা। ডিভাইসের সিস্টেম পরিচালনা করা হয় কালারওএস ১২.১ দ্বারা। প্রতিটি অপো এ১৭ এর মালিকই বক্সের মধ্যে পাবেন একটি ফোন, একটি চার্জার, একটি মাইক্রো ইউএসবি ডেটা কেবল, একটি সিম ইজেক্টর টুল, একটি সেফটি গাইড, একটি কুইক গাইড এবং একটি প্রটেক্টিভ কেস।

বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরে নতুন নির্ধারিত এই মূল্যে অপো এ১৭ স্মার্টফোন পাওয়া যাবে। প্রযুক্তি ও স্মার্টফোন বিষয়ে আগ্রহী ও অন্য ভোক্তাদের এই অফারের বিশেষ সুবিধা ও অতুলনীয় মূল্যে প্রযুক্তির সেরা অভিজ্ঞতা গ্রহণের ক্ষেত্রে অপো আরো উৎসাহী করে তুলতে চায়।

সর্বশেষ - ঢাকা