timewatch
২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৩৭ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
আগস্ট ২৪, ২০২৩ ৬:০৫ অপরাহ্ণ

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার অভিযাত্রায় স্মার্ট বাংলাদেশ কর্মসূচির সফল বাস্তবায়ন নিশ্চিত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কিসিঞ্জারের তলাবিহীন ঝুড়ি খ্যাত বাংলাদেশ ২০২৩ সালে উন্নয়নে বিশ্বের বিস্ময়। তিনি উন্নয়ন বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর সৈনিকদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

মন্ত্রী ২৩ আগস্ট ২০২৩ বুধবার ঢাকার গুলশানে টেলিফোন ভবন মিলনায়তনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ টেলিটক শাখার উদ্যোগে জাতির পিতার ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু স্বাধীন রাষ্ট্র দিয়েছেন এবং ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার বীজ বপন করে গেছেন। শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করে জাতিকে সুপ্রতিষ্ঠিত করেছেন। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার সংগ্রাম তিনি শুরু করেছেন। বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ টেলিটক শাখার কর্মকর্তাদেরকে তিনি নিজ নিজ অবস্থানে থেকে ডিজিটাল যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র উন্নয়ন বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ টেলিটক শাখার সভাপতি রওনক আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আইইবির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর, টেলিটক এর ব্যবস্থাপনা পরিচালক একেএম হাবিবুর রহমান, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি ড. মোঃ হাবিবুর রহমান, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ টেলিটক শাখার উপদেষ্টা প্রকৌশলী ফজলে রাব্বি প্রমুখ বক্তৃতা করেন।

সর্বশেষ - ধর্মতত্ত্ব