timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:৫৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

ভাটারায় আগুনে পুড়ে নারীসহ চারজন দগ্ধ

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
আগস্ট ৩০, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ

রাজধানীর ভাটারা নতুন বাজার এলাকায় আগুনে পুড়ে দুই নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। ৩০ আগস্ট ২০২৩ আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ‘ক্যাফে ফোর স্টার’ রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডার লাইন মেরামতকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন ওই রেস্টুরেন্টের বাবুর্চি তরিকুল ইসলাম তারেক (৩৯), তার সহকারী মো. হারিস (২৬) এবং নারী সহকর্মী খাদিজা বেগম (৪৫) ও রহিমা বেগম (৩৫)।

ভুক্তভোগীদের সহকর্মী মো. বাবলু হাওলাদার জানান, রাত থেকেই তারা রেস্টুরেন্টে খাবার রান্না করছিলেন। তবে গ্যাস সিলিন্ডারে সমস্যা দেখা দেয়। এ খবর জানানো হলে সকাল সাড়ে ৮টার দিকে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠানের মিস্ত্রি এসে সিলিন্ডারের গ্যাসলাইন মেরামতের কাজ করছিলেন। তখনই গ্যাসের অতিরিক্ত চাপে চুলার অংশে গ্যাস বেরিয়ে আগুন ধরে যায়।
তখন চুলার পাশে থাকা বাবুর্চি তার সহকারী এবং দুই নারী সহকর্মী দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, ভাটারার নতুন বাজার থেকে অগ্নিদগ্ধ হয়ে চারজন এখানে এসেছেন। তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো জানান, দগ্ধদের মধ্যে মো. হারিস ১২ শতাংশ, তরিকুল ইসলাম তারেক ৭ শতাংশ, খাদিজা বেগম ৩ শতাংশ ও রহিমা বেগম ৩ শতাংশ দগ্ধ হয়েছেন। হারিস ও তারেককে অবজারভেশনে রাখা হয়েছে। তাদের সবার অবস্থা শঙ্কামুক্ত বলে জানান তিনি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব