timewatch
২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:৪৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

টস জিতে ব্যাটিংয়ে ভারত

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ

এশিয়া কাপে নানান নাটকীয়তার পর ফল এসেছে ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বৈরথের। এশিয়া কাপের সুপার ফোরে একটি করে ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও ভারত। আর দুই ম্যাচে হেরে কার্যত ছিটকে গেছে বাংলাদেশ।

এবার এশিয়া কাপের ফাইনালে উঠার লড়াইয়ে সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও শ্রীলঙ্কা। সমীকরণের হিসেবে এই ম্যাচে যে দল জয়ী হবে, তারাই ফাইনালের দৌড়ে এগিয়ে যাবে। আর ফাইনালে উঠার মিশনে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

শেষ ম্যাচের একাদশ নিয়েই ভারতের বিপক্ষে মাঠে নামছে শ্রীলঙ্কা। অন্যদিকে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে ভারত। এই ম্যাচে শার্দুল ঠাকুরের পরিবর্তে অক্ষর প্যাটেলকে সুযোগ দিয়েছে ম্যান ইন ব্লুরা।

ভারত একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, ইষাণ কিষাণ, লোকেশ রাহুল (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

শ্রীলঙ্কা একাদশ:
পাথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস (উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েললাগে, মাহেশ থিকশানা, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা।

সর্বশেষ - আইন-আদালত