timewatch
২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:০৩ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ-এর আইন অনুষদে প্রি-গ্রাজুয়েশন ফেস্টিভেল ২০২৩ অনুষ্ঠিত

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর আইন অনুষদে স্নাতক ও স্নাতকোত্তর সমপন্নকারী শিক্ষার্থীদের নিয়ে ‘প্রি-গ্রাজুয়েশন ফেস্টিভেল-২০২৩’ ১৬ সেপ্টেম্বর ২০২৩ শনিবার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি মোঃ রেজাউল হাসান। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।
আইন অনুষদের ডীন ও উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন। সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীমকোর্ট হাইকোট ডিভিশনের রেজিস্ট্রার (জুডিশিয়াল) জনাব শেখ এম তোফয়েল হাসান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব শেখ সামিদুল ইসলাম, দুর্নীতি দমন কমিশনের (যুগ্ন জেলা জজ) উপ-পরিচালক জনাব মোঃ জিয়াউর ররহমান, নর্দান ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর ড. মো. একরামুল ইসলাম, ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ, রেজিস্ট্রার কমডোর এম মুনিরুল ইসলাম (অব:) বাংলাদেশ নৌবাহিনী।
প্রধান অতিথি বিচারপতি মোঃ রেজাউল হাসান তাঁর বক্তব্যে শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান। তিনি শিক্ষার্থীদেরকে বলেন, ‘আইনজীবিদের জীবন কখনো মসৃন নয়। বিভিন্ন চড়াই-উৎড়াই পেরিয়ে জীবনের সাফল্যের শিখরে পৌছতে হয়। এ জন্য প্রয়োজন নিষ্ঠা, সময়ানুবর্তিতা, ধৈর্য, সততা, পরিশ্রম ও নিরন্তর অধ্যয়ন। দেশ ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনজীবীদের ভূমিকা সবচেয়ে বেশি। আর আপনারা যারা আইনজীবী হবেন তাদের প্রচুর পড়তে হবে এবং শিখতে হবে।’
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন, শিক্ষক, কর্মকর্তাগণ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী ছাত্র-ছাত্রীদের ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব

আপনার জন্য নির্বাচিত

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের সাথে ব্র্যাক ব্যাংকের চুক্তি

সাগরে সুস্পষ্ট লঘুচাপ, বৃষ্টি বেড়ে কমতে পারে তাপমাত্রা

বিএনপির মিথ্যাচারের বেলুন চুপসে যেতে শুরু করেছে : কাদের

বিশ্ব পরিমণ্ডলে বাংলাদেশের গুরুত্ব অনেক বেড়েছে : পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

আগামীকাল থেকে মাঠে নামছে সশস্ত্র বাহিনী

‘মহান ১৯ অক্টোবর বেগম রাহেলা করিম মাইজভাণ্ডারীর ৯তম ওফাত দিবস’

বাজারে এলো ওয়ালটনের নতুন স্মার্টফোন য্যানন এক্স-২০

খালেদা জিয়ার ১১ মামলার শুনানি ১২ অক্টোবর

সংসদ সদস্য আবদুল কুদ্দুসের মৃত্যুতে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দের শোক

শুক্রবার ঢাকায় সমাবেশ করবে বিএনপি