timewatch
২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, দুপুর ১:৪৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

এবার টানা কর্মসূচি ঘোষণা আওয়ামীলীগের

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ

রাজধানী ও এর পার্শ্ববর্তী এলাকায় সাতটি সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলীয় নেতাকর্মীদের সজাগ থেকে এ কর্মসূচিতে অংশগ্রহণ করতে বলা হয়েছে।

১৯ সেপ্টেম্বর মঙ্গলবার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এ কর্মসূচি নেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর বায়তুল মোকারমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে।

২৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে উত্তরায় ও দক্ষিণের উদ্যোগে যাত্রাবাড়িতে সমাবেশ। ২৬ সেপ্টেম্বর দক্ষিণের উদ্যোগে হবে কেরানীগঞ্জে সমাবেশ।

২৭ সেপ্টেম্বর টঙ্গিতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সমাবেশ। ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে মিরপুরের কাফরুলে।

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে একই দিনে ঈদে মিলাদুন্নবী দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে বাদ আসর। একই সময়ে সারা দেশে এই কর্মসূচি পালিত হবে।

২৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ও সারা দেশে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া ৩০ সেপ্টেম্বর কৃষক হত্যা স্মরণে বায়তুল মোকারমের দক্ষিণ গেটে কৃষক সমাবেশ করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষকলীগ।

বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে গতকাল সোমবার বিএনপি ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব