timewatch
১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৭:৩৪ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

টঙ্গীতে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী গণমিছিল

প্রতিবেদক
টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা
জানুয়ারি ৪, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, নৌকার বিজয়কে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আহসান উল্লাহ মাস্টারের হত্যাকারী এবং আওয়ামী লীগের কিছু লোক একত্রিত হয়ে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

বৃহস্পতিবার দুপুরে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ মাঠে নির্বাচনি গণমিছিল পূর্ব এক সমাবেশে তিনি এসব কথা বলেন। পরে একটি বিশাল গণমিছিল টঙ্গী কলেজগেট, চেরাগআলী, স্টেশনরোডসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে নতুন বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেকমন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, কাউন্সিলর আব্দুল আলীম মোল্লা, কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত