timewatch
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সন্ধ্যা ৬:৫৩ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ

টিম ইন্ডিয়ার পর এবার গুজরাট টাইটান্সের জন্য খারাপ খবর। গোড়ালির চোট এখনও সারেনি। আর তাই আসন্ন আইপিএল থেকে ছিটকে গেলেন মোহম্মদ শামি।

বিসিসিআই সূত্রে জানা গেছে। গত জানুয়ারি মাসের শেষ সপ্তাহে শামি ইংল্যান্ডে গিয়েছিলেন। সেখানে চিকিৎসকদের সঙ্গে আলোচনা করার জন্য গোড়ালিতে কিছু ইঞ্জেকশন নিয়েছিলেন। তাকে বলা হয়েছিল তিন সপ্তাহ অপেক্ষা করলে সুস্থ হয়ে যাবেন। বল হাতে মাঠে নামতে না পারলেও, রানিং করতে অসুবিধা হবে না। কিন্তু সেই ওষুধে লাভ হয়নি। ব্যথা কমেনি।

সূত্র আরও জানিয়েছে, আর তাই এই মুহূর্তে অস্ত্রোপচার ছাড়া আর কোনও উপায় নেই। কয়েকদিনের মধ্যেই ফের ইংল্যান্ডে উড়ে যাবেন শামি। সব মিলিয়ে আইপিএল খেলার কোনও প্রশ্নই ওঠে না শামির।

গত বিশ্বকাপেই চোট নিয়ে খেলেছিলেন তারকা পেসার। কিন্তু গোড়ালির চোট বেড়ে যাওয়ার জন্য তাকে পরবর্তী সময় ভারতীয় দলের জার্সি গায়ে আর দেখা যায়নি। এমনকি ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজেও খেলছেন না টিম ইন্ডিয়ার এই তারকা পেসার। এরপর তাকে এবারের আইপিএলেও দেখা যাবে না। পুরো সুস্থ হয়ে ওঠার জন্য ইংল্যান্ডে অস্ত্রোপচার করাবেন তিনি।

গত বিশ্বকাপে শুরুর দিকে মোহম্মদ শামিকে বসে থাকতে হয়েছিল। তবে মাঠে নেমেই নিজেকে ফের প্রমাণ করেছিলেন তিনি। মাত্র ৭ ম্যাচে ২৪টি উইকেট নিয়ে শীর্ষে ছিলেন তিনি। সেরা পারফরম্যান্স ছিল সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সেই ম্যাচে ৫৭ রানে ৭ উইকেট নিয়েছিলেন। তবে বিশ্বকাপ যুদ্ধের পর থেকে মাঠের বাইরেই ছিলেন তিনি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব

আপনার জন্য নির্বাচিত