timewatch
২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:১০ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

এয়ারলাইন এবং শিপিং ইন্ডাস্ট্রির সাথে পার্টনারশিপ উদ্‌যাপন করেছে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
মে ২০, ২০২৪ ৩:৪৩ অপরাহ্ণ

এয়ারলাইন এবং শিপিং ইন্ডাস্ট্রির গ্রাহকদের সাথে ব্যবসায়িক সম্পর্ক উদ্‌যাপনের লক্ষ্যে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

‘ইউ ফ্লাই, ইউ সেল- ব্র্যাক ব্যাংক পাওয়ারস টু প্রিভেইল’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানটি এই খাতগুলোর সাফল্য ও সমৃদ্ধি উদ্‌যাপন করেছে, যা বর্তমান আন্তর্জাতিক বাণিজ্যের যুগে অত্যন্ত গুরুত্বপূর্ণ খাত।

৯ মে ২০২৪ ঢাকার একটি স্থানীয় হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে গ্রাহকদের অভ্যর্থনা জানান ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান। এ সময় ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আরও উপস্থিত ছিলেন হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং একেএম ফয়সাল হালিম।

ব্যবসায়-বাণিজ্যের অন্যতম এই দুটি খাত- এয়ারলাইন এবং শিপিং ইন্ডাস্ট্রি- আমাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ। বৈশ্বিক অর্থনৈতিক প্রবৃদ্ধির সাথে তাল মিলিয়ে উড়োজাহাজ ভ্রমণ এবং জাহাজ সেবার চাহিদা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। স্বনামধন্য এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানির গ্রাহকদের নিজেদের বিশেষায়িত প্রোডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে তাঁদের ব্যাংকিং চাহিদা পূরণ করতে পেরে ব্র্যাক ব্যাংক গর্বিত।

সুশাসন, স্বচ্ছতা, সুনাম, আস্থা এবং নিরবচ্ছিন্ন তারল্য সহায়তা এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানিগুলোকে দিনদিন ব্র্যাক ব্যাংক-মুখী করে তুলছে। এছাড়াও কর্পোরেট গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্ম- কর্পনেট- গ্রাহকদের নির্বিঘ্নে এবং দক্ষতার সাথে ফান্ড ব্যবস্থাপনার সুবিধা প্রদান করে। ফলে, গ্রাহকরা নিজেদের সুবিধামতো ব্যাংকিং সেবা পাওয়ার মাধ্যমে ব্র্যাক ব্যাংকের সাথে এক চমৎকার ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন, দক্ষ জনবল এবং আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আমরা এখন বিখ্যাত এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানিসহ অন্যান্য অসংখ্য কর্পোরেট গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজন পূরণ করতে পারছি।

তিনি আরও বলেন, আমরা শুধু সেবার উন্নয়নেই নয়, উদ্ভাবনেও প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের গ্রাহকদের সর্বোৎকৃষ্ট ব্যাংকিং সেবা দেওয়ার মাধ্যমে তাঁদের ব্যবসায়ের উন্নতিতেও অবদান রাখতে চাই। আমরা সর্বাধুনিক ডিজিটাল ব্যাংকিং সলিউশনগুলোতে আমাদের বিনিয়োগ অব্যাহত রাখব। এভাবে আমরা এয়ারলাইন্স এবং শিপিং ইন্ডাস্ট্রির গ্রাহকদের নিরবচ্ছিন্ন এবং স্মার্ট ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে এই শিল্পগুলোর ভবিষ্যৎ প্রসারে তাদের সাথে একযোগে কাজ করে যাবো।

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত