timewatch
১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৭:১৩ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে : কৃষিমন্ত্রী

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, ভোলা
আগস্ট ৩১, ২০২৩ ৫:২২ অপরাহ্ণ

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, এর বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। ৮৫ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে চরফ্যাশনে স্থাপিত হর্টি ও টিস্যু কালচার বাংলাদেশের কৃষিতে বিপ্লব হবে জানান কৃষিমন্ত্রী।

তিনি বলেন, আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। সুষ্ঠু ভোটের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। জনগণ ভোট দিলে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে। ভোট না দিলে ক্ষমতা ছেড়ে দিব।

বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদের আয়োজনে ব্রজগোপাল টাউন হলে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এর আগে দুপুর ১২টায় চরফ্যাশনের জাহানপুর ইউনিয়নে ২৫ একর জমিতে ৮৪ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে হর্টি কালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তি প্রস্থর করেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এ সময় আরও বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান ও ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান।

সর্বশেষ - ঢাকা