timewatch
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ১১:১৩ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

বিশ্বকাপের সূচি জানাল বিসিসিআই

প্রতিবেদক
টাইমওয়াচ ডেস্ক
মে ২৮, ২০২৩ ১:০২ অপরাহ্ণ

আহমেদাবাদে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্মকর্তারা বিশেষ সাধারণ সভায় বসেছিলেন। ২৭ মে ২০২৩ খ্রিস্টাব্দ শনিবারের ওই সভায় অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ, এশিয়া কাপ, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং আফগানিস্তানের বিপক্ষে ভারতের সাদা বলের সিরিজ নিয়ে আলোচনা হয়েছে।

সংবাদ মাধ্যম ক্রিকবাজ জানিয়েছে, বিশ্বকাপের সূচি এবং ভেন্যুর বিষয়ে সিদ্ধান্ত নিতে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হবে। আইপিএল শেষ হওয়ার পরপরই ওই কমিটি ঘোষণা করা হবে। বিসিসিআই জানিয়েছে যে, ওভালে ৭-১১ জুন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলাকালে বিশ্বকাপের ভেন্যু জানিয়ে দেওয়া হবে।

বিসিসিআই-এর সেক্রেটারি জয় শাহ বলেছেন, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলাকালে একটি মিডিয়া ইভেন্টের মাধ্যমে বিশ্বকাপের সূচিও ঘোষণা করা হবে। এছাড়া এশিয়া কাপের বিষয়ে রোববার এসিসির সদস্যরা সভায় বসে সিদ্ধান্ত নেবেন বলেও জানিয়েছেন তিনি।

এর আগে সংবাদ মাধ্যম জানিয়েছে, আসন্ন বিশ্বকাপ ৫ অক্টোবর শুরু হতে পারে। ১১টি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ম্যাচের মতো ফাইনাল অনুষ্ঠিত হবে এক লাখের বেশি দর্শকধারণক্ষম আহমেদাবের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

সর্বশেষ - ধর্মতত্ত্ব