timewatch
২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:১২ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

পদত্যাগপত্র পাঠিয়েছেন কোচ ছোটন

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
মে ২৯, ২০২৩ ৪:০৪ অপরাহ্ণ

গোলাম রব্বানী ছোটন আগেই বলেছিলেন, দুই-একদিনের মধ্যে বাংলাদেশে নারী ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করে বাফুফেকে চিঠি দেবেন। কথামতোই আজ (সোমবার) দুপুরে তিনি বাফুফেকে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন।

দুপুরে গোলাম রব্বানী ছোটন পদত্যাগপত্র প্রেরণের কথা নিশ্চিত করেন, ‘আমি মেইলে পদত্যাগপত্র বাফুফেকে পাঠিয়েছি। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নারী উইংয়ের চেয়ারপারর্সনের কাছে আমি মেইল দিয়েছি’- বলেছেন ছোটন।

গত শুক্রবার তিনি মেয়েদের প্রধান কোচের দায়িত্বে আর থাকবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। পরে বাফুফে থেকে তাকে ফেরানোর চেষ্টা করেও পারেনি। এমনকি ওই ঘোষণার পর তিনি নারী ফুটবলারদের অনুশীলনেও যোগ দেননি।

অনেক আলোচনার পর শেষ পর্যন্ত বিচ্ছেদই হয়ে গেলো বাফুফে এবং ছোটনের। সে সঙ্গে শেষ হয়ে গেলো দেশের নারী ফুটবলের সঙ্গে ছোটনের অধ্যায়। তবে তিনি জাতীয় দলের দায়িত্ব পালন না করলেও ক্লাব ফুটবলে কোচিং করাবেন বলেছেন।

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বরাবর লেখা ছোটনের এই পদত্যাপত্র বাফুফে এরই মধ্যে পেয়েছে। ইমরান হোসেন তুষার ও মাহফুজা আক্তার কিরণ দুইজনই বলেছেন, তারা ছোটনের পদত্যাগপত্র মেইলে পেয়েছেন।

এ নিয়ে বিকেলে জরুরি সভায় বসছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটি।

সর্বশেষ - ধর্মতত্ত্ব