timewatch
২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, দুপুর ১২:৪১ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

সবুজ উদ্যানের দ্বিতীয় বর্ষপূর্তি ও মিলন মেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
রুপম আক্তার
অক্টোবর ১৩, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ

‘সবুজের ছায়াতলে পদার্পণ, সবুজ উদ্যানের বিচরণ’ এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করা সবুজ উদ্যান ফেসবুক গ্রুপের দ্বিতীয় বর্ষপূর্তি ও মিলন মেলা শুক্রবার (১৩ অক্টোবর) রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোরের কাগজ সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। সবুজ উদ্যান গ্রুপ ক্রিয়েটর ও ফাউন্ডার অ্যাডমিন শারমিন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক ও কবি বজলুর রায়হান, সাংবাদিক ও লেখক এসএম মসিহ রানা, ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)’র সহ সভাপতি ও ইন্টারন্যাশনাল প্রেস কমিউনিটি অব বাংলাদেশ এর সভাপতি আনজুমান আরা শিল্পী।
প্রধান অতিথির বক্তব্যে শ্যামল দত্ত বলেন, পরিবেশ সুরক্ষায় দেশের মানুষকে সচেতন করতে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি সবুজ উদ্যান ফেসবুক গ্রুপের কার্যক্রমের প্রশংসা করে বলেন, দেশকে সবুজায়নের লক্ষ্যে পরিবেশবাদী সংগঠনগুলোর পাশাপাশি সরকারের নানামুখী পদক্ষেপ বাস্তবায়নের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের নিরাপদ জীবন নিশ্চিত করতে হবে। সবাইকে গাছ রোপণের জন্য উদ্বুদ্ধ করতে হবে।
গ্রুপের উপদেষ্টা মো.আব্দুল জব্বারের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র অ্যাডমিন মুনমুন রহমান। উপস্থিত ছিলেন অ্যাডমিন মাহফুজা ইয়াসমিন কল্পনা, সাংবাদিক দিলরুবা খান, সাংবাদিক রুপম আক্তার, অ্যাডমিন আল-হাসান রিয়াজ, মাসুম আহমেদ কবির (শ্রাবণ), আসমা আহমেদ বিন্দু ও হাবিবুর রহমানসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত সদস্যবৃন্দ।
দিনব্যাপী অনুষ্ঠানমালার দ্বিতীয় পর্বে উপস্থিত ছিলেন সবুজ উদ্যান গ্রুপের প্রেসিডেন্ট ডাক্তার জহিরুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট নুসরাত জাহান কৃতি। অনুষ্ঠানে সদস্য সেরা খামারিদের মধ্যে ক্রেস্ট ও অন্যান্য পুরস্কার প্রদান করা হয়। বিভিন্ন জাতের গাছের চারা, বীজ বিতরণ ও বিনিময় করা হয়। শেষ পর্বে ছিল কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সর্বশেষ - ধর্মতত্ত্ব

আপনার জন্য নির্বাচিত