timewatch
১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:৪৫ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

ওমরাহ উপহার পেলেন নগদ ডিস্ট্রিবিউটরেরা

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
নভেম্বর ২, ২০২৩ ৪:৩২ অপরাহ্ণ

‘আপনজন’ নামে ডিস্ট্রিবিউটরদের সম্মেলনে তাদের ওমরাহ অথবা দুবাই ভ্রমণ প্যাকেজ উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।
প্রতিশ্রুতি অনুযায়ী ওমরাহ করার যাবতীয় খরচ ও সুবিধা উপহার পেতে শুরু করেছেন নগদের ডিস্ট্রিবিউটরো।
২ নভেম্বর বৃহস্পতিবার হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নগদ ডিস্ট্রিবিউটরদের দ্বিতীয় দলটি সৌদি আরবে রওনা দিয়েছেন।
দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা নগদ প্রতি বছরই তার অন্যতম পার্টনার, ডিস্ট্রিবিউটরদের সম্মানিত করে থাকে। তারই অংশ হিসেবে ২০২৩ সালের ‘আপনজন’ সম্মেলনে নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক ঘোষণা দেন সকল মুসলমান ডিস্ট্রিবিউটরদের নগদের পক্ষ থেকে ওমরাহ উপহার দিতে চান তিনি। সেই সাথে অমুসলিম ডিস্ট্রিবিউটরদের জন্য রাখা হয় দুবাই ভ্রমণের প্যাকেজ।
সারা দেশে নগদের ২১৩ জন ডিস্ট্রিবিউটর আছেন। এই উপহারের আওতায় নগদের ১৬৩ জন ইউনিক ডিস্ট্রিবিউটর পর্যায়ক্রমে ওমরাহ হজ পালন করতে যাচ্ছেন। ইতিমধ্যে দুটি দল সৌদি আরবে রওনা হয়ে গেছে। প্রতিটি দলের সাথে থাকবেন নগদ প্রতিনিধি হিসেবে ওই অঞ্চলের ‘রিজিওনাল সেলস ম্যানেজার’।
নগদ এই ডিস্ট্রিবিউটরদের ঢাকা থেকে ওমরাহ করে আবার ঢাকায় ফেরা অবধি সব খরচ ও ব্যবস্থাপনার দায়িত্ব নিয়েছে। এই ডিস্ট্রিবিউটরেরা সৌদি আরবের পবিত্র নগরী মক্কা ও মদিনাতে ৭ রাত ও ৮ দিন ধর্মীয় বিধি পালন করবেন এবং ভ্রমণ করবেন। এরমধ্যে কেউ চাইলে পরিবারের সদস্যদেরও সঙ্গী করতে পারছেন।
এই সফরে সব ডিস্ট্রিবিউটরকে পাঁচ তারকা হোটেলে আবাসন, খাওয়ার ব্যবস্থা করা হবে। এ ছাড়া তাদের ভিসা খরচ, ওমরাহ ফি, আভ্যন্তরীণ যাতায়াত থেকে শুরু করে সকল ব্যয় নগদ বহন করছে এবং বাকি ব্যবস্থাপনাও তারা করছে।
মুসলমান ডিস্ট্রিবিউটরদের এই ওমরাহ করানোর পাশাপাশি অমুসলিমদের জন্য নগদ ব্যবস্থা করেছে দুবাই ভ্রমণের। ৩ রাত ও ৪ দিনের এই দুবাই ভ্রমণে যাচ্ছেন ১৪ জন ডিস্ট্রিবিউটর। এই সফরেরও যাবতীয় ব্যবস্থাপনা ও ব্যয় নগদ করছে।

সর্বশেষ - ঢাকা