timewatch
৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৮:১৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

সিডনিতে বাংলাদেশি শিক্ষার্থীদের আয়োজনে সংগীতানুষ্ঠান

প্রতিবেদক
ডেস্ক রিপোর্টার
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৫:১০ অপরাহ্ণ

ভালোবাসা দিবসকে সামনে রেখে সিডনিতে বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থীদের আয়োজনে সংগীতানুষ্ঠান ‘সিবিজি গ্লোবাল গানে গানে ভালোবাসা’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭ টায় লাকেম্বা গ্রামীন রেস্টুরেন্টের ইভেন্ট হলে এ আয়োজন করা হয়।

তরুণদের মধ্যে বাংলাদেশি সংস্কৃতি চর্চায় উৎসাহ দিতে সিবিজি গ্লোবাল বিগত কয়েক বছর যাবৎ এ ধরনের সংগীতানুষ্ঠান আয়োজনে পৃষ্ঠপোষকতা করে আসছে।

অনুষ্ঠানটির উদ্বোধন করেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্যান্টরবুরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা। উপস্থাপনা করেন হেমা জোয়ারদার, সংগীত পরিচালনা করেন স্বপ্ন ব্যন্ডের মিঠু স্বপ্ন ও তার দল, মাহিদুল আলম, আফরা ইবনাথ, সাইয়িদা উমায়জা।

সিবিজি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও পরিচালক সৈয়দ মাহবুব মোর্শেদ বলেন, আমারা সব সময় বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থীদের পড়াশুনা ও ভিসা বিষয়ক ব্যাপারে আন্তরিক সহযোগীতা করে থাকি। এর পাশাপাশি তাদের খেলাধুলা ও দেশীয় সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্যোগগুলিতে পাশে থাকার চেষ্টা করি।

অনুষ্ঠানের শেষ পর্বে দর্শকদের মধ্যে র‍্যাফেল ড্র, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সিডনীর গ্রামীন রেস্টুরেন্টের পার্টি হলে অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - ধর্মতত্ত্ব