timewatch
১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:১৬ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

বাবা যাদবের নতুন সিনেমায় নুসরাত

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার, ঢাকা
মে ২৮, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার পরিচিত মুখ নুসরাত ফারিয়া। ওপার বাংলায়ও অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি। উপস্থাপনা আর মডেলিংয়েও সমানভাবে দক্ষ এ নায়িকা। ২৫ মে ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার কলকাতায় মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘আবারো বিবাহ অভিযান’। সৌমিক হালদার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা। সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নিয়ে ব্যস্ত সময় পার করে দেশে ফিরেছেন নুসরাত ফারিয়া। তিনদিন সিনেমাটির প্রচারে কলকাতায়ই ব্যস্ত সময় কাটিয়ে ঢাকায় ফিরেছেন নুসরাত ফারিয়া।

অভিনেত্রী বলেন, ‘অঙ্কুশ আর আমার নতুন সিনেমা মুক্তি পেল বৃহস্পতিবার। এ সিনেমার প্রচারণার জন্যই কলকাতা গিয়েছিলাম। টানা তিনদিন প্রচারণা শেষে ঢাকায় ফিরেছি। তবে কলকাতায় সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে বসে সিনেমা দেখার সুযোগ হয়নি। কারণ ঢাকায় আরো গুরুত্বপূর্ণ কাজের জন্য আমাকে চলে আসতে হয়েছে। দুটো খুব ভালো খবর আছে। শিগগিরই সবাইকে জানাব। আর নতুন মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে আমার আর অঙ্কুশের রসায়ন আশা করছি আরো ভালো লাগবে।’

বর্তমান সময়ে ঢাকার সিনেমা ছাড়িয়ে কলকাতার সিনেমায়ও ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। নতুন কাজের খবর জানতে চাইলে তিনি জানান, কলকাতা থেকে ফেরার আগে তিনি বাবা যাদবের পরিচালনায় নতুন একটি সিনেমায় কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে বুধবার আনুষ্ঠানিক মহরত হয়ে গেছে। মহরতের কয়েকটি ছবি শেয়ার করে ভক্তদের নতুন সিনেমার খবর জানিয়েছেন নুসরাত ফারিয়া। পরিচালনার পাশাপাশি কোরিওগ্রাফির সুখ্যাতি আছে বাবা যাদবের। নুসরাত ফারিয়ার গানগুলোর মিউজিক ভিডিও কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। এবার তার সিনেমার নায়িকা হিসেবে থাকছেন নুসরাত।

সর্বশেষ - ঢাকা