timewatch
৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৪৮ মিনিট
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধূলা
  8. গণমাধ্যম
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্য-প্রযুক্তি
  13. ধর্মতত্ত্ব
  14. প্রকৃতি-পরিবেশ
  15. প্রবাস জীবন
শিরোনাম

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত নৌবাহিনী প্রধানের শ্রদ্ধা

প্রতিবেদক
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
জুলাই ২৭, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত নৌবাহিনীর প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান ও নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা।

২৭ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধবেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন নৌবাহিনীর প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান। এরপর বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান।

এসময় নৌবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে নৌপ্রধান বঙ্গবন্ধুর বাড়ি পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডব্লিউএ খুলনা শাখার চেয়ারম্যান এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া সফর শেষে নৌপ্রধান খুলনা নৌ অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। সেখানে সর্বস্তরের নৌ সদস্যদের উদ্দেশে বক্তব্য প্রদান এবং খুলনা নৌ অঞ্চলে কর্মরত অফিসারদের সাথে মতবিনিময় করেন।

সর্বশেষ - ধর্মতত্ত্ব